টাচ নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি। সোমবার (১০ জানুয়ারি) মধ্যরাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে এ অভিযান চালানো হয়।

বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, সোমবার মধ্যরাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ সদর ইউনিয়নের উত্তর নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সমুদ্র সৈকতের ঝাউবাগানে এ অভিযান চালানো হয়। তবে ঘটনাস্থলে পাচারকাজে জড়িত কাউকে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

লে. কর্নেল শেখ খালিদ বলেন, মধ্যরাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ সদর ইউনিয়নের উত্তর নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সমুদ্র সৈকতের ঝাউবাগানে মাদকের একটি বড় চালান পাচারের জন্য লুকিয়ে রাখার খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। এতে সৈকতের ঝাউবাগানের বিভিন্ন স্থানে তল্লাশির এক পর্যায়ে গাছের নিচে লুকায়িত অবস্থায় একটি প্লাস্টিকের বস্তা পাওয়া যায়। সেখানে বস্তার ভেতরে বিশেষ কৌশলে রাখা অবস্থায় পাওয়া যায় ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস। উদ্ধার এ মাদকের দাম ১০ কোটি টাকা।

বিজিবির এ কর্মকর্তা বলেন, ঘটনাস্থলের আশপাশে বিভিন্ন এলাকায় দীর্ঘ সময় ধরে অভিযান চালালেও পাচারকাজে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তারপরও ঘটনায় জড়িতদের শনাক্ত করতে বিজিবি নানাভাবে খোঁজ-খবর নেওয়ার কাজ অব্যাহত রেখেছে। এ ছাড়া উদ্ধার করা ক্রিস্টাল মেথ আইসগুলো বিজিবির ব্যাটালিয়ন দফতরে রাখা হয়েছে বলে জানান লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে