টাচ নিউজ ডেস্ক: নতুন বছরের শুরুটা ভালোই হলো বার্সেলোনার। লিওনেল মেসির অ্যাসিস্ট থেকে ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের করা একমাত্র গোলে কষ্টার্জিত জয়ে বছর শুরু হলো কাতালান ক্লাবটির।

চলতি মৌসুমটা কোনোভাবেই ভালো কাটছে না বার্সার। হুয়েস্কার বিপক্ষে মাঠে নামার আগে নিজেদের ১৫ ম্যাচে মাত্র ৭টিতে জিতেছিল তারা। আর ১-০ ব্যবধানের জয়ে এই জয়ে ১৬ ম্যাচে ৮ জয় মেসিদের। বাকি ৮ ম্যাচের ভেতর চারটিতে হার ও ড্র’তে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচে উঠে এসেছে রোনাল্ড কোম্যানের দল।

হুয়েস্কার মাঠে শুরু থেকেই বল দখলে রেখে আক্রমণাত্ম বার্সা। শুরুতেই বেশ কিছু সুযোগও তৈরি করে মেসিরা। তবে পেদ্রি, মেসিদের সুযোগ হাতছাড়াই লিড নেওয়া হয়নি। তবে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি বার্সাকে। ম্যাচের ২৭ মিনিটের মাথায় লিওনেল মেসির অ্যাসিস্ট থেকে গোল করে বার্সাকে এগিতে নেন ফ্র্যাঙ্কি ডি ইয়ং।

এটি ক্যারিয়ারের মেসির ৩০০তম অ্যাসিস্ট ছিল। বার্সার জার্সিতে ৭৫০ ম্যাচে ২৬০টি আর আর্জেন্টিনার জার্সিতে ১৪২ ম্যাচে ৪০টি অ্যাসিস্ট করেছেন মেসি।

খেলার ৩২ মিনিটে গোলের সহজ সুযোগ পেয়েছিলেন মেসি। তবে তাঁর শট গোলপোস্টের বাইরে চলে যায়। এরপর ৪১ মিনিটের সময় মেসির দুর্দান্ত এক ফ্রিকিক রুখে দেন হুয়েস্কা গোলরক্ষক ফার্নান্দেজ। আর তাতেই ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা।

বিরতি থেকে ফিরেই দ্বিতীয় গোলের খুব কাছে পৌঁছে গিয়েছিল বার্সা। ম্যাচের ৫৬ মিনিটে ওসমান দেম্বেলে স্বদেশী ক্লেমেন্ট লেংলের বাড়ানো বল পেয়ে দুর্দান্ত শট নেন কিন্তু বাধা হয়ে দাঁড়ান হুয়েস্কা গোলরক্ষক। এরপর ৬৮ মিনিটে মেসির দুর্দান্ত এক শট গোলপোস্টের ঠিক কোণা থেকে রুখে দেন ফার্নান্দেজ। শেষ দিকে বার্সা আরও কিছু দুর্দান্ত আক্রমণ করলেও আর গোলের দেখা পায়নি।

আর তাতেই ডি ইয়ংয়ের করা ২৭ মিনিটের একমাত্র গোলে ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়তে হয়ে বার্সেলোনাকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে