টাচ নিউজ ডেস্কঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় উপনেতা, সাবেক সফল মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ৭৫ তম জন্মদিন আজ। প্রিয় চাচার জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা ও তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও পল্লীবন্ধু এরশাদ পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ।

কিছুক্ষণ পূর্বে থাইল্যান্ডের ব্যাংকক থেকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় সাদ এরশাদ এমপি বলেন, বাংলাদেশের গণমানুষের মৌলিক অধিকার আদায়ের সংগ্রামকে প্রান্তিক জনপদে পৌঁছে দেওয়া পিতা (পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ) এর আদর্শের জাতীয় পার্টিকে বর্তমানে নেতৃত্ব দিয়ে গণমানুষের আস্হার দলে পরিণত করতে তিনি ( গোলাম মোহাম্মদ কাদের) কাজ করে যাচ্ছেন। তিনি জাতীয় পার্টিকে ঐক্য, সাম্য ও ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে দেশের চলমান রাজনৈতিক গতিপথে এক অনন্য উচ্চতায় আরোহন করাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সাদ এরশাদ।

শুভেচ্ছা বার্তায় সাদ এরশাদ এমপি, শ্রদ্ধ্যাভাজন চাচা গোলাম মোহাম্মদ কাদের এর দীর্ঘায়ু কামনা করে দেশবাসী সহ জাতীয় পার্টি’র সকল স্তরের নেতাকর্মীদের কাছে ব্যাংককে চিকিৎসাধীন মাতা বেগম রওশন এরশাদ এমপির জন্যও দোয়া প্রার্থনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে