টাচ নিউজ ডেস্ক: লালমনিরহাট সদর উপজেলার জেলরোডের একটি জলাশয় থেকে এক হাজার টাকার ৬৬টি বান্ডিল উদ্ধার করেছে পুলিশ।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বিষয়টি নিশ্চিত করেন।

ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত সবগুলো জালটাকার নোট। হয়তোবা নির্বাচনী কাজে ব্যবহার করার জন্য আনা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শহরের খোর্দসাপটানা এলাকার ওই জলাশয়ের পাশের সড়কের একটি কালভার্টের নিচ থেকে এ টাকা উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, জেলখানা রোডের খোর্দসাপটানা ওই বিলে মাছ ধরতে যান এক ব্যক্তি। পরে একটি বস্তা দেখতে পেয়ে কাছে গেলে টাকা দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পানি থেকে এক হাজার টাকা নোটের ৬৬ বান্ডিল টাকা উদ্ধার করে। টাকাগুলোর পেছনে লেখা ছিল সাথী সংঘ, লাকী কুপন, ভাগ্য পরিবর্তন।

স্থানীয় আব্দুস সালাম (৪০) বলেন, আমি পানির নিচ থেকে সব টাকা তুলেছি। উদ্ধার হওয়া সব টাকা আমি হাত দিয়ে নেড়ে দেখেছি। সবগুলোই জালটাকার নোট।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, আমরা রাতে পানির নিচ থেকে এক হাজার টাকা নোটের ৬২টি বান্ডিল উদ্ধার করেছি। পরে আরও ৪টা পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সবগুলোই জালটাকার নোট। এ বিষয়ে আমাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

তবে টাকায় লাকী কুপন লেখা বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পরীক্ষা-নিরীক্ষা শেষে দেখা যায়, কয়েকটা নোটে কুপন লেখা ছিল। বাকিগুলো জালটাকা। এ ব্যাপারে অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে