টাচ নিউজ ডেস্ক: উৎসাহ উদ্দীপনায় ভরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশের প্রতিটি উপজেলার ন্যায় লক্ষ্মীপুর জেলার অন্তর্গত লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

ভবানীগঞ্জ বাসীর সকল স্তরের মানুষের এই উৎসাহ উদ্দীপনার খোরাক হয়ে উঠেছে ভবানীগঞ্জের কৃতীসন্তান, বিশিষ্ট সমাজসেবক মেম্বর পদপ্রার্থী হুমায়ন কবির হিমু। তিনি ১৭ নাং ভবানীগঞ্জ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বর হয়ে এলাকাবাসীর সেবা করতে চান।

১৭ নাং ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বর পদপ্রার্থী হুমায়ন কবির হিমু  বলেন, জনগনের সেবা করতে চাই, আমি সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকি। মানুষের কিছুটা উপকার করতে পারলে আমার আনন্দ লাগে। আমি মানুষের দুঃখ সুখের অংশীদার হতে চাই। তাই সবসময় জনতার পাশে থাকতে জনতার সেবক হতে জনপ্রতিনিধি হয়ে কাজ করা অনেক প্রয়োজন বলে মনে করি।

হুমায়ন কবির হিম বলেন, আমি জনসেবাকে এবাদত মনে করি। তাই আমি নির্বাচনের জয়ী হয়ে সমাজসেবায় নিয়োজিত থাকতে চাই। এই জন্য সবার কাছে দুয়া ও সহযোগীতা চাই।

এলাকা ঘুরে দেখা গেছে তাকে মেম্বর হিসেবে দেখতে চেয়ে বহু মানুষ বিভিন্ন ভাবে এলাকায় প্রচার করছে। এছাড়া বর্তমানে প্রচার প্রচারনার সবচেয়ে বড় মাধ্যম ফেসবুকে তাকে মেম্বর হিসেবে দেখতে চেয়ে অসংখ্য ব্যাক্তি নিজেদের ইচ্ছা প্রকাশ করছেন।

একাধিক ব্যাক্তির সাথে কথা বললে তারা জানায়, আসন্ন ইউপি নির্বাচনে হুমায়ন কবির হিমুকে মেম্বর যোগ্য প্রার্থী। আমরা তাকে ঘিরে প্রচারণায় নেমেছি আর তাকেই নির্বাচনে এই ওয়ার্ডের মেম্বর হিসাবে দেখতে চাই।

ইতেমধ্যে এলাকায় মেম্বর পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রচার প্রচারনায় এগিয়ে হুমায়ন কবির হিমু। তিনি ১৭ নাং ভবানীগঞ্জ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসীর সকল ধর্মের মানুষের দোয়াও সহযোগীতা কামনা করেছেন এবং জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে সকলের সুখশান্তি নিশ্চেতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে