টাচ নিউজ ডেস্কঃ ফুটবল বিশ্বে আলোচনার কেন্দ্রে এখন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি হয়ে গেছে, এমন গুঞ্জনও ছড়িয়ে পড়ার পর গত শনিবার রাতে এমবাপ্পে জানান, আরও তিন মৌসুম থাকছেন পিএসজিতেই।

তবে শেষ এক বছরে কেবল তার রিয়ালে যোগ দেওয়ার গুঞ্জনই ছড়ায়নি, ছড়িয়েছে তার মাদ্রিদ ভক্তির বিষয়টিও। ছোট্ট এমবাপ্পের কামরা ভরা ক্রিশ্চিয়ানো রোনালদোর পোস্টার এমন সব ছবিও ভেসে বেড়িয়েছে আন্তর্জালে। পিএসজির সঙ্গে নতুন চুক্তির ফলে সেই ভালো লাগাটাও চলে গিয়েছে এমবাপের, বিষয়টা মোটেও তেমন নয়। এমবাপ্পে জানালেন, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে সবার আগে তিনিই সমর্থন দেবেন রিয়ালকে।

এমবাপ্পের নতুন চুক্তিতে রিয়াল আশাহত হয়েছে, এমনকি লা লিগা কর্তৃপক্ষও প্রতিক্রিয়া দেখিয়েছে এ নিয়ে। তবে সেসবে মাথাব্যথা নেই এমবাপের। তিনি ধন্যবাদ জানালেন রিয়ালকে। টুইটারে তিনি লিখলেন, ‘এমন একটা প্রতিষ্ঠান আমাকে চাইছিল, এর বিশালতা সম্পর্কে আমি জানি। তাদের হতাশাটাও আঁচ করতে পারছি আমি।’ এমবাপ্পে জানালেন, ফাইনালে সমর্থনটা রিয়ালের প্রতি থাকবে তার। বললেন, ‘প্যারিসে আমার ঘরে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে আমিই হবো তাদের সবচেয়ে বড় ভক্ত।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে