টাচ নিউজ ডেস্কঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জরুরী সেবায় নিয়োজিত ব্যক্তি, পথচারী ও সিয়াম পালনকারীদের মাঝে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের পক্ষ থেকে মাসব্যাপী ইফতার বিতরণ শুরু হয়েছে।

প্রতিদিন শহরের বিভিন্ন জায়গায় জরুরী সেবায় নিয়োজিত ব্যক্তি, পথচারী ও সিয়াম পালন কারীদের মাঝে ইফতার বিতরন কাজে সহায়তা করছেন স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মী। প্রতিদিন প্রায় এক হাজার লোকের মধ্যে ইফতার বিতরণ কার্যক্রম হাতে নিয়েছেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম বলেন,’রমজান কেবল রোজা রাখার জন্যই নয়, ক্ষুধার্তদের খাওয়ানো, অন্যকে সাহায্য করা,এটাই রমজানের চেতনা। আমি চাই ভান্ডারিয়ার সকলকে নিয়ে সুন্দর সমাজ গড়তে’ মানুষের পাশে থাকতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান মিরাজুল ইসলাম।

গত করোনার প্রথম ধাপে মিরাজুল ইসলামের উদ্যোগে ৭২ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, চিড়া, বুট ও চিনির মতো নিত্য প্রয়োজনীয় সামগ্রী পরিবারগুলোর মধ্যে বিতরণ করা হয়েছিল।

এমনকি করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে এবং দিনমজুর, রিকশাচালকসহ নিম্ন আয়ের শ্রমজীবীসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে দ্রুত রোগী পরিবহনের জন্য দুটি অ্যাম্বুলেন্স অনুদান করেছিলেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে