আনিছ আহম্মদ হানিফ, চাটখিল প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কাঁকড়াপাড়া (কোরবান আলী বেপারী বাড়িতে) পারিবারিক বিরোধের জেরে ছেলের দেওয়া আগুনে বসতঘর পুড়ে ছাই হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, কাঁকড়াপাড়া কোরবান আলী বেপারী বাড়ির শুক্কুর আলীর ছেলে আলা উদ্দিনের সাথে তার পরিবারের বিরোধ চলে আসছিলো।

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে আলা উদ্দিনের স্ত্রী শ্যামলী তার বাবা-মাকে সঙ্গে নিয়ে কাঁকড়াপাড়ায় আসে।

এসময় শ্যামলী তার সঙ্গে নিয়ে আসা বাবা-মাকে বাড়ির সামনে রেখে ঘরে প্রবেশ করে। এই নিয়ে আলা উদ্দিনের মা আলেয়া বেগম পুত্র বধু শ্যামলীকে তার বাবা-মাকে ঘরে ডাকার জন্য বললে পুত্র বধু শ্যামলী শাশুড়ি আলেয়া বেগমের সাথে তর্কে জড়িয়ে বাড়ি ত্যাগ করেন।এতে ছেলে আলা উদ্দিন ক্ষিপ্ত হয়ে বাড়িতে এসে বসতঘরের সিলিং এ উঠে ডিজেল ঠেলে আগুন লাগিয়ে দেয়।

আগুন দেখে প্রতিবেশীরা এসে নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস কে সংবাদ দেয়, ফায়ার সার্ভিস ঘটনার স্থলে পৌঁছা পূর্বেই পুরো ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

চাটখিল ফায়ার সার্ভিস স্টেশানে অফিসার চন্দ্র শেখর গাইন জানায়,সংবাদ পেয়ে ঘটনাস্থলে ইউনিট পৌছালে দেখতে পায় স্থানীয়রা আগুন নিবিয়ে পেলছে।

এ বিষয় ইউপি সদস্য (মেম্বারের) জাফরের সাথে কথা বলে বিষয়টি জানতে চাইলে তিনি মতামত দিতে রাজি হয়নি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গিয়াস উদ্দিন জানান,এই বিষয়ে কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে