টাচ নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড় এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১২ ডিসেম্বর) ওই তরুণী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

ওই তরুণী একটি প্রতিষ্ঠানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান। এ ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ৭ ডিসেম্বর রাত ১০টায় ঢাকার শনিরআখড়ার এলাকার একটি প্রতিষ্ঠানের নারী বিক্রয় প্রতিনিধিকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে মোবাইলে মিজমিজি বাতানপাড়া এলাকায় ডেকে নিয়ে আসেন এক যুবক।

পরে নির্জন স্থানে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। কৌশলী ওই তরুণী যুবকের কাছ থেকে পালিয়ে আসেন। শনিবার রাতে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ আজ মামলাটি গ্রহণ করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ওই তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত যুবকের শুধু একটি মোবাইল নম্বর রয়েছে। ওই তরুণী অভিযুক্তের নাম-ঠিকানা কিছুই বলতে পারছেন না।

তিনি আরও জানান, ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবকের নাম-পরিচয় শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে