টাচ নিউজ ডেস্কঃ শীতার্ত অসহায় মানুষের পাশে দাড়ানোর মহান ব্রত নিয়ে প্রতিবছরের ন্যায় এবারো ধারাবাহিক ভাবে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

শনিবার (২৯জানুয়ারি) দুপুর ২টায় খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ৯নং ওয়ার্ডের আবু নাসের বিশেষায়িত হাসপাতাল মোড়ে দেড় শতাধিক ছিন্নমূল, বাস্তুহারা পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

চলমান এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আওতায় আগামী ৩০জানুয়ারি খুলনা মহানগরীর ১৪নং ওয়ার্ডের দুস্থ, অসহায়, ছিন্নমূল ও বাস্তুহারা মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে এবং পর্যায়ক্রমে তার নির্বাচনী আসন খুলনা-৩ এর আওতাভুক্ত সকল ওয়ার্ড এবং ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হবে। এপর্যন্ত আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে এবছরের প্রবল শীতের হাত থেকে অসহায় শীতার্ত পরিবারগুলোকে রক্ষার জন্য তিনি তার নির্বাচনী আসনের বিভিন্ন ওয়ার্ড ও এতিমখানায় ইতিমধ্যেই প্রায় এক হাজার কম্বল বিতরণ করেছেন।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এবং বিশিষ্ট ক্রীড়াসংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত, অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পূর্ণ শারিরীক সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় ৯নং ওয়ার্ডের বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসীদের নিয়ে দোয়া করা হয়।

৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি এ্যাড. মোঃ আলী বাবুর সভাপতিত্বে এবং নগর বিএনপি নেতা শেখ সাদীর সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি, প্রবীণ বিএনপি নেতা স ম আব্দুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ শেখ জাহিদুল ইসলাম, আবুল কালাম জিয়া, শাহিনুল ইসলাম পাখি, বিপ্লবুর রহমান কুদ্দুস, কাজী মিজানুর রহমান, কাজী শাহনেওয়াজ নিরু, আবু সাইদ হাওলাদার আব্বাস, খোদাবক্স কোরাইশী কালু, মশিউর রহমান খোকন, জাহিদুল হোসেন, জাহিদুর রহমান রিপন, রফিকুল ইসলাম, সালাম হাওলাদার, গোলাম মোস্তফা ভুট্টো, শামসুজ্জোহা ডিয়ার, সত্যানন্দ দত্ত প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সান্টু, ফজলে বারী লিপন, শেখ আলী হোসেন, ইঞ্জিঃ শাহিনউদ্দীন, মাহাবুব হোসেন বাদল, নুর ইসলাম নুরু, আলমগীর তালুকদার, মঈনউদ্দিন নয়ন, সামাদ বিশ্বাস, নাজমুল হোসেন বাবু প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক ফারুক হিল্টন, ইউসুফ মোল্লা, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, মোতালেব শেখ, সিরাজুল ইসলাম, শাহ আলম, হানিফ, মিলন, নুর ইসলাম, শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ কাজী আসিফুর রহমান, স্বপন রহমাতুল্লাহ, কাজী সালমান মেহেদী, কামরুল ইসলাম, মোঃ হানিফ আকাশ, মহিউদ্দীন তালিম, নুরুজ্জামান সাগর, শাকিল গাজী, সৈয়দ মিজান, আবু ওবায়দা মাহিম, মোঃ রাকিবুল ইসলাম, তামজীদ উর রহমান, মোঃ ফেরদৌস, মোঃ আশিক গালিব প্রমুখ।

মহিলা দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ আজিজা খানম এলিজা, নিঘাত সীমা, আনজিরা খাতুন, শ্রাবণী, লিপি, সোনিয়া, পারুল, জাকিয়া, সাথী, সালমা, মলি, কণা, জরিনা, জলি, লাভলী, রেশমা, কাকলী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে