টাচ নিউজ ডেস্ক: অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় কমপক্ষে চারজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ১টার দিকে আলাওল হলে এই ঘটনা ঘটে। পরে রাত ২টার দিকে প্রক্টরিয়াল বডির সদস্যরা পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন, সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মো. মুজাহিদ,, রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সাব্বির আহমেদ ও আরবি বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের সাহিল কবির, হিসাববিজ্ঞান বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের মো. জাহিদ। এদের মধ্যে গুরুতর আহত জাহিদকে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের দায়িত্বরত চিকিৎসক ডা. টিপু সুলতান বলেন, জাহিদ নামের এক শিক্ষার্থী চিকিৎসা নিতে এসেছে। তার মাথার আঘাতটা গুরুতর। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, দুই পক্ষের হাতাহাতিতে চারজন আহত খবর পেয়েছি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছি। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে