টাচ নিউজ ডেস্ক: চলতি মৌসুমে নিজেদের শেষ নয়টি ম্যাচেই ন্যুনতম তিন গোল করেছে মিউনিখরা। এর মধ্যে চারটিতে করেছে পাঁচ বা তার বেশি গোল।

বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ডায়নামোকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে হুলিয়ান নিগেলসম্যানের শিষ্যরা। আগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে ৩-০ গোলে জিতেছিলো তারা।

ঘরের মাঠে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করার মিশন নিয়েই নেমেছিলো বায়ার্ন। পুরো ম্যাচে গোলের জন্য অন্তত ২২টি শট করে তারা। যার মধ্যে ৮টি ছিলো লক্ষ্য বরাবর এবং পাঁচবার মিলেছে গোল। জোড়া গোল করেছেন দলের গোলমেশিন রবার্ট লেওয়ানডস্কি।

ম্যাচের ১২ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে হ্যান্ডবল করে বায়ার্নকে পেনাল্টি উপহার দেয় ডায়নামো। সহজ সুযোগ কাজে লাগাতে ভুল করেননি লেওয়ানডস্কি। এর ১৫ মিনিট পর তিনিই ব্যবধান দ্বিগুণ করেন। যার সুবাদে চ্যাম্পিয়নস লিগে তার গোলসংখ্যা বেড়ে দাঁড়ালো ৭৭-এ।

প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ভিন্ন তিনজন করেন বাকি তিনটি গোল। সম্ভাবনা জাগিয়েও হ্যাটট্রিক করতে পারেননি লেওয়ানডস্কি। ম্যাচের ৬৮ মিনিটে সার্জি জিনাব্রি, ৭৪ মিনিটে লেরয় সান এবং ৮৭ মিনিটে শেষ গোলটি করেন চুপো মোটিং।

এ জয়ের পর দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে ই গ্রুপের শীর্ষে বায়ার্ন মিউনিখ। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে বেনফিকা, ১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ডায়নামো। এখনও পয়েন্টের খাতা খুলতে না পারা বার্সেলোনা রয়েছে সবার নিচে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে