টাচ নিউজ ডেস্ক: চিত্রনায়িকা বিপাশা কবির সিনেমায় অভিনয় করার পাশাপাশি ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে কাজ করে দর্শকের মন জয় করেছে অল্প দিনেই। ঢাকাই সিনেমার ‘পাষাণ’ কন্যা খ্যাত এ অভিনয় শিল্পী ক্যারিয়ারে আইটেম গানের সংখ্যা বেশী হলেও সিনেমার সংখ্যাও বাড়ছে দিন দিন। সবশেষ সিনেমার শুটিং ও ডাবিং করছেন বেশ কিছুদিন আগে কালাম কায়সার পরিচালিত ‘যার নয়নে যারে লাগে ভালো ‘। এছাড়াও হাফ ডজন সিনেমার শুটিং চলমান রয়েছে।

করোনার জন্য মাঝে সিনেমার শুটিং বন্ধ থাকলে টিভি পত্রিকার বিভিন্ন ইন্টারভিউ, শো’গুলোতে সরব ছিলেন বিপাশা কবির।

সম্প্রতি, এশিয়ান টিভির গ্লোস অ্যান্ড গ্লিটারের অতিথি হলেন বিপাশা কবির। প্রোগ্র‍্যামে যুক্ত হওয়ার ব্যাপারে তিনি ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন, খুব ভালো লাগছে গ্লোস অ্যান্ড গ্লিটারে অতিথি হতে পেরে।দারুণ একটা সময় কেটেছে যখন শুটিংয়ে ছিলাম, এখানে সবাই অনেক আন্তরিক মানুষজন। শো’তে আমার বর্তমান কাজের প্রসঙ্গে নিয়ে কথা হয় ও এই মুহূর্তে সিনেমার অবস্থা নিয়েও কথা হয়েছে এছাড়াও বিভিন্ন গল্প আড্ডা গসিপ ছিল।

প্রোগ্র‍্যামটি প্রযোজনা করছেন বাবুল আক্তার বাবলু। আগামী শুক্রবার ৭ঃ৩০ মিনিটে এটি প্রচারিত হবে।

উল্লেখ্য, সেই ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১৪তম স্থান অধিকার করে শোবিজ অঙ্গনে পরিচিতি পাওয়া আজকের চিত্রনায়িকা বিপাশা কবির তিনি ।

সেই সময় থেকেই মডেলিং ও অভিনয়ে নাম লেখান তিনি। অভিনয় করেছেন একাধিক নাটকেও। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপরে প্রায় ৬০ টির বেশি ছবির আইটেম গানে নেচে রূপালি পর্দায় বিপাশা কবির পেয়েছেন আলদা পরিচিতি।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডামি’ ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শাহরিয়াজ। এরপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যায় বিপাশাকে। ‘খাস জমিন’ ছবিতে বিপাশার নায়ক ছিলেন হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সবশেষ সৈকত নাসির পরিচালিত ‘পাষান ‘ ছবিতে তাকে শেষ দেখা গেছে ,এ-ছবিতে বিপাশার বিপরীতে ছিল কলকাতা বাংলার নায়ক ওম। প্রায় সাতটির মত সিনেমায় তিনি কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ধরা দিয়েছেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে