টাচ নিউজ ডেস্কঃ বহু গুণে গুণান্বিত শিল্পী শাহরিন আহমেদ ছোট বেলা থেকেই সাংস্কৃতিক মনা ছিলেন। খুব ছোট থেকেই গানের প্রতি ছিলো তার অকৃত্তিম ভালোবাসা।

আালাপকালে কখন থেকে গান শুরু করলেন এমন প্রশ্নের জবাবে শিল্পী শাহরিন আহমেদ বলেন, আমি গান শুরু করি ৬ বা ৭ বছর আগে থেকেই হঠাৎ করে গানে আসা। ছোট বেলা থেকেই গান পছন্দ করতাম, তাই গানের টানেই গানের জগৎ এ আসা।

কার প্রেরণায় এ পর্যন্ত পথচলা এমন প্রশ্ন করলে শিল্পী শাহরিন আহমেদ বলেন, কারো প্রেরণায় এই পর্যন্ত আসিনি। এসেছি নিজের চেষ্টায়। আমাকে সাপোর্ট করার মতো কেও নাই, কারণ আমার ফ্যামিলি গান বাজনা পছন্দ করে না। তাই পরিবারের বিরুদ্ধে গিয়ে এখন নিজেই নিজের প্রেরণা যোগাই।

গানের জগতে কতটুকু সফল হয়েছেন এমনটা জানতে চাইলে শিল্পী বলেন, আমার দৃষ্টিতে এখনো সফল হতে পারিনি তবে চেষ্টায় আছি সফল হওয়ার। বাকীটা আল্লাহর উপরে ছেড়ে দিলাম।

শিল্পী শাহরিন আহমেদের ভবিষ্যত পরিকল্পনা জানতে চাইলে ছোট উত্তরে তিনি বলেন, ভবিষ্যত পরিকল্পনা তেমন কিছু নাই। স্বপ্ন ছিলো ভালো শিল্পী হবো কিন্তু এখন গান বাজনার যে পরিবেশ মনে হয়না বেশিদিন টিকে থাকতে পারবো। তারপরও মানুষ স্বপ্ন নিয়ে বাঁচে, আমিও সবার থেকে আলাদা নয়, গানটাকে আকড়ে ধরেই বাচঁতে চাই।

সব শেষে ভক্ত-অনুরাগী, শ্রোতাদের উদ্দেশ্যে শিল্পী শাহরিন আহমেদ বলেন, আপনারা আছেন বলেই আমার এতদূর পথচলা। জীবনের এই একা লড়াইয়ের সবচেয়ে বড় সঙ্গী আপনারাই। আমি আপনাদের ভালোবাসা পেতে চাই, আপনাদের ভালো কিছু গান উপহার দিতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে