টাচ নিউজ ডেস্কঃ  সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলি রহমত জয় ও সহ-সভাপতি মাহবুবুর রহমান এর হাতে ফুলের তোড়া দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন আব্দুর রশিদ।

সিঙ্গাপুর আঙ্গুলিয়া মসজিদে ঈদুল ফিতরের নামাজ শেষে এ সাক্ষাৎ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বুলবুল সাংগঠনিক সম্পাদক শাকিল, সিঙ্গাপুর ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন।

আব্দুর রশিদ বাংলাদেশে তার জন্মস্থান কাপাসিয়াতে ছাত্রলীগ ও যুবলীগের কর্মী ছিলেন। বর্তমানে সিঙ্গাপুর আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সক্রিয়ভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

এক সাক্ষাৎকারে আব্দুর রশিদ বলেন প্রবাসে বসেও প্রাণের সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ছায়া তলে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। সেইসাথে সহ কর্মীদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশনকে সামনে রেখে একটি উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে থাকতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে