টাচ নিউজ ডেস্ক: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেন, মহামারী করোনা পরিস্থিতিতে আজ পুরো বিশ্বে চলছে নিরব হাহাকার। যা থেকে পরিত্রাণের কোন সুযোগই যেন দেখছে না উন্নয়নশীল দেশ নামক বাংলাদেশ।

পূর্ব ঘোষণা অনুযায়ী জাতীয় পার্টি ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের উদ্যোগে নেওয়া অসহায় নিম্নমধ্যবিত্ত মানুষের মাঝে গুলশান এলাকায় খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ কালে একথা বলেন বিদিশা।

বিদিশা এরশাদ বলেন, রাজনীতি হলো গণমানুষের জন্য, তাদের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর জন্য কিন্তু আমরা রাজনৈতিকরা কি তা করছি ? এ প্রশ্ন রেখে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান আরও বলেন, ঘরে বসে ফেসবুক, ইউটিউবে গালভরা সাহায্যের বুলি না আওড়িয়ে আসুন সকলে মিলে জাতীয় দূর্যোগের এই মূহুর্তে জনগণের পাশে দাঁড়াই।

এসময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশীদ বলেন, আজ থেকে গণমানুষের দুর্ভোগে পাশে দাঁড়ানোর যে যাত্রা জাতীয় পার্টি শুরু করলো তা চলমান থাকবে সকল দূর্যোগকালীন মূহুর্তে। তিনি গনকল্যানে নিয়োজিত একাজে এরশাদ আদর্শের নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব এডভোকেট কাজী রুবায়াত হাসান, নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি এম, এ, জাহের সহ অন্যান্য নেতৃবৃন্দ।

একে//

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে