টাচ নিউজ ডেস্ক: কুমিল্লা জেলা বরুড়া উপজেলা ৩নং খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ষড়যন্ত্রের মাধ্যমে তৃনমুলের সিদ্ধান্তকে উপেক্ষা করে বিএনপি, জামায়াত পরিবারের সদস্যকে নৌকায় মনোনয়ন দেওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। অবিলম্বে এ সিদ্ধান্ত বাতিল করে ফরহাদ হোসেনকে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক বরাদ্দ দেয়ার আবেদন জানিয়েছে নেতাকর্মীরা।

শনিবার (৩০ অক্টোবর) বিকেলে কুমিল্লা প্রেসক্লাবে আওয়ামীলীগের ত্যাগী পরীক্ষীত নেতা মোঃ ফরহাদ হোসেনকে নৌকা মার্কায় মনোনয়ন দেওয়ার দাবিতে সাংবাদ সম্মেলন করেন, বরুড়া উপজেলা ৩নং খোশবাশ উওর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সাংবাদ সম্মেলনে মনোনয়ন বঞ্চিত ফরহাদ হোসেন বলেন, গত ১৯ অক্টোবর বরুড়া উপজেলা ৩নং খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যানপদে প্রার্থী বাছা্ইয়ে খোশবাশ কলেজের মাঠে তৃণমূলে নেতাকর্মীদের নিয়ে ভোট অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকনসহ উপজেলা ও ইউনিয়নের সকল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। ভোটাভুটিতে আমি ৪৫ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্ধি নাজমুল হাসানের থেকে ৫ ভোট বেশীপেয়ে বিজয়ী হই।

তিনি বলেন, সকল নেতৃবৃন্দের সামনে ভোটাভুটি তে আমি নির্বাচিত হয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আমার নাম এক নাম্বারে পাঠানো হয়। আমি বিশ্বস্থসূত্রে জানতে পেরেছি বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নামের পাশে টিক চিহ্ণ দিয়ে আমাকে মনোনয়ন চিঠি দেয়ারজন্যে নির্দেশ করেন। কিন্তু গভীর ষড়যন্ত্র করে আমার নামটি বাদদিয়ে দ্বিতীয় ব্যক্তি নাজমুল হাসানকে মনোনয়ন দেয়ায় আমি বিষ্মিত। আমার এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ বিারজ করছে। অবিলম্বে নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আমি ফরহাদ হোসেনকে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক বরাদ্দ দেয়ার আকুল আবেদন জানাচ্ছি।

সাংবাদ সম্মেলনে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, বরুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আয়ুব আলী, সাবেক সাধারণ সম্পাদক বর্ত মান সহ সভাপতি ভবেন্দ্র গোষস্বামী,খোসবাস উত্তর ইউনিয়ন আওয়ামীলগের উপদেষ্টা একে এম শাহজাহান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে