টাচ নিউজ ডেস্ক: বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনার দৌলতপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে দোয়া মাহফিল ও ৮০০ নিরন্ন মানুষের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত।

আজ ১লা সেপ্টেম্বর, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক রাষ্ট্রপতি, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফিরাত কামনায়, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে দোয়া মাহফিল ও ৮০০ ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার ১সেপ্টেম্বর দুপুর ২টায় খুলনা মহানগরীর দৌলতপুর থানার অন্তর্গত মিনাক্ষী সিনেমা হলের সামনে তরুণ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এবং দৌলতপুর থানা বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের তত্বাবধানে থানার ৮০০ দুস্থ ও নিরন্ন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এর আগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফিরাত কামনা, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৌলতপুর থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মুরশিদ কামালের সভাপতিত্বে এবং ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ ইমাম হোসেনের সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, আনসার আলী, মতলেবুর রহমান মিতুল, আরব আলী সরদার, খবির উদ্দীন, মিজানুর রহমান, বেল্লাল হোসেন, মাজেদুল ইসলাম, সিরাজ দেওয়ান, শেখ মোঃ নাজিম প্রমুখ।

সাবেক ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ সাবেক ভিপি রুবায়েত হোসেন বাবু, সুলতান মাহমুদ, ইঞ্জিঃ নুর ইসলাম বাচ্চু, জাকারিয়া মিন্টু, কাজী লুতফর রহমান মুকুল, সাঈদ দিদার, জাকির প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের খুলনা বিভাগীয় সহ সভাপতি মাহবুব হাসান পিয়ারু, সিনিয়র সহ সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, ১নং সহ সভাপতি সৈয়দ মেহেদী মাসুদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সোহেল মোল্লা, মোল্লা সোলায়মান, এম এম জসিম, মাহাবুর, জসীমউদ্দীন ডেভিট, বাবুল, বাপ্পি, হান্নান মোড়ল, সামদানি মোল্লা, আনোয়ার, সুমন খান, মাসুম খান, সাগির মোল্লা, জাকির, মাসুম খান, বাদশাহ খান, নারায়ণ মিত্র প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক একরামুল হক হেলাল, নগর সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ইউসুফ মোল্লা, মহিদুল ইসলাম, শওকত আলী বিশ্বাস, আলাউদ্দিন তালুকদার, আল আমিন সরদার রতন, এম এম শফি, ওয়াহিদুজ্জামান রনি, সাজ্জাদ, এম আর জয়, আরমান, রফিকুল প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক ইস্তিয়াক আহমেদ ইস্তি, যুগ্ম আহবায়ক হেদায়েতুল্লাহ দীপু, মোঃ আল আমিন লিটন, মিজানুর রহমান মৃদুল, পারভেজ মিজান, মেহেদী হাসান, রবিউল ইসলাম, এহসানুল হক শিথীল, ফরহাদ, জুবায়ের হোসেন রাফি, হৃদয় বিশ্বাস, শোভন, আশিক, রাকিব, শফিক, ইয়াসিন গাজী, হাফিজুল প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় সময়ের প্রয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন। সাধারণ মানুষের গণতান্ত্রিক ও ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে। অচিরেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের যোগ্য নেতৃত্বে বাংলাদেশে আবারো গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে