টাচ নিউজ ডেস্কঃ খুলনা মহানগর যুবদল নেতা নাজমুল হোসেন বাবুর গ্রেফতারে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের নিন্দা প্রকাশ এবং তার নিঃশর্ত মুক্তি দাবি।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, খুলনা মহানগরী শাখার অন্যতম সদস্য ও খালিশপুর থানা যুবদল নেতা মোঃ নাজমুল হোসেন বাবু এবং ১১নং ওয়ার্ড যুবদল কর্মী আরিফুর রহমান আরিফকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 শুক্রবার (১৩মে) আনুমানিক রাত ১১টায় খালিশপুর প্লাটিনাম ২নং গেটের সামনে থেকে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতার করা হয়। প্রথমে তাদের গ্রেফতারের বিষয়টি অস্বীকার করলেও পরবর্তীতে পরিবারের সদস্য এবং দলীয় নেতাকর্মীদের ক্রমাগত চাপে খালিশপুর থানা পুলিশ তাদের দুইজনের গ্রেফতারের বিষয়টি স্বীকার করে।

বিনা ওয়ারেন্টে দুই যুবনেতার গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং তাদের নিঃশর্ত মুক্তি দাবি করে বিবৃতি দিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, বর্তমান বিনা ভোটের নিশিরাতের অবৈধ সরকার রাষ্ট্রীয় প্রশাসন যন্ত্র তথা পুলিশকে ব্যবহার করে বিরোধী দল-মতের নেতাকর্মীদের উপর অত্যাচার, নির্যাতনের সর্বোচ্চ সীমা অতিক্রম করেছে। তারই ধারাবাহিকতায় গতকাল রাতে পুলিশ সম্পূর্ণ বিনা ওয়ারেন্টে খালিশপুর থানা যুবদলের দক্ষ সংগঠক মোঃ নাজমুল হোসেন বাবু এবং ১১নং ওয়ার্ড যুবদল কর্মী আরিফুর রহমান আরিফ কে গ্রেফতার করেছে। নতজানু প্রশাসন ও টালমাটাল সরকার আজ দুয়ে মিলে একাকার। আমি এই ন্যাক্কারজনক গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে যুবদল নেতা মোঃ নাজমুল হোসেন বাবু ও আরিফুর রহমান আরিফের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে