টাচ নিউজ ডেস্ক: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের দুস্থদের মাঝে বস্ত্র ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত।

মঙ্গলবার (১২অক্টোবর) দুপুরে খালিশপুর থানার বৈকালী পালপাড়া সার্বজনীন পূজা মন্দিরে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এসব বিতরণ করা হয়।

খুলনা মহানগর হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ছাত্র যুব ফ্রন্টের তত্বাবধানে প্রায় শতাধিক দুস্থ এবং অসহায় পরিবারের মাঝে বস্ত্র হিসেবে শাড়ী, ধুতি খাদ্যসামগ্রী এবং করোনা সচেতনতায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রভৃতি বিতরণ করা হয়।

পরবর্তীতে উক্ত উপহার সামগ্রী থানার বিভিন্ন মন্দিরে পৌছে দেওয়া হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খুলনা মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র যুব ফ্রন্ট শাখার সভাপতি সত্যানন্দ দত্ত।

খুলনা মহানগর শাখার সাধারন সম্পাদক অমিত মল্লিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শেখ সাদী, খালিশপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক বিপ্লবুর রহমান কুদ্দুস, খুলনা মহানগর বিএনপির প্রবীণ নেতা জহর মীর, খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব আলাউদ্দিন তালুকদার, ছাত্রনেতা কাজী সালমান মেহেদী, শারমিন আক্তার, গোবিন্দ অশোক বাবু, উত্তম পাল, অপূর্ব পাল, নারায়ন চন্দ্র দে, তুষার পাল, সারথী সাহা রানী, কনিকা পাল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে