টাচ নিউজ ডেস্কঃ পবিত্র মাহে রমজানে অসুস্থ তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পূর্ণ রোগমুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফিরাত এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনায় খুলনার সোনাডাঙ্গা থানার এতিম শিক্ষার্থী এবং থানা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

সোমবার ১৮এপ্রিল খুলনা মহানগরীর সেনাডাঙ্গা থানার অন্তর্গত পিডব্লিউডি মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে থানা বিএনপি কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। এসময় ইফতারের পূর্বে এক বিশেষ মোনাজাতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী মাহমুদ আলীর সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. এস এম শফিকুল আলম মনা এবং নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়কঃ আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ সহ সোনাডাঙ্গা থানা এবং ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এরপর খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ৭নং ওয়ার্ডবাসীর সম্মানে ওয়ার্ড বিএনপি কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়কঃ কাজী মোঃ রাশেদ, স ম আব্দুর রহমান, আবুল কালাম জিয়া, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ সাদী সহ ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতার পরবর্তী সময়ে তরুণ উদীয়মান বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল ৭নং ওয়ার্ডের কাশিপুর মোড়, রাজধানী মোড়, পদ্মা তেল ডিপো মোড় সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং সাধারণ জনতার সাথে কুশল বিনিময় করেন। পরবর্তীতে তিনি অসুস্থ দলীয় নেতাকর্মীদের দেখতে এবং তাদের পরিবারের সদস্যদের সার্বিক খবরাখবর নিতে তাদের বাসায় যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে