টাচ নিউজ ডেস্ক: বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার সার্থে প্রয়োজনে বিদেশ পাঠিয়ে তাঁর সুচিকিৎসা নিশ্চিত করার আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন, বিশ দলীয় জোটের শীর্ষ নেতা বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক ও মহাসচিব আব্দুল আউয়াল মামুন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, তাই আমরা মানবিকতা বিবর্জিত রাজনীতি কামনা করিনা। আমরা সরকারকে আহবান জানাচ্ছি দলীয় রাজনীতির উর্ধে উঠে, মানবিকতার উদাহরন সৃস্টি করতে। সরকারের ইতিবাচক পদক্ষেপ দক্ষিন এশিয়ার রাজনীতির জন্য উদাহরন হয়ে থাকবে।

উল্লেখ্য, ৭৬ বছর বয়সী খালেদা জিয়া আর্থরাইটিস, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কিডনি এবং ফুসফুসের সমস্যাসহ নানা জটিলতা ভুগছেন দীর্ঘদিন ধরে।এখন উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে না থাকায় এবং জ্বরের কারণে তাকে হাসপাতালে সিসিইিউতে রাখা হয়েছে বলে জানা গেছে।

তাঁর একজন ব্যক্তিগত চিকিৎসক ড: জাহিদ হোসেন জানিয়েছেন, সিসিইউতে মেডিকেল বোর্ড গঠন করে বিভিন্ন পরীক্ষা করা হচ্ছে।  এখন বিদেশে উন্নত চিকিৎসা দেয়ার বিকল্প তারা দেখছেন না।

যদিও ঢাকার চিকিৎসকদল লন্ডন এবং যুক্তরাষ্ট্রের চিকিৎসকের সাথে পরামর্শ করেই মিসেস জিয়াকে চিকিৎসা দিচ্ছেন। এখানে আধুনিক চিকিৎসার সাপোর্ট বা সুবিধার ঘাটতি আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে