টাচ নিউজ ডেস্কঃ খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত বৈকালী বাজার সংলগ্ন বায়তুন নাজাত জামে মসজিদ এবং বায়তুন নাজাত হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ের সংস্কারের কাজ সম্পাদনের লক্ষে পূর্ব প্রতিশ্রুত ১২০ব্যাগ সিমেন্ট প্রদান করেছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

বৃহঃস্পতিবার (৯নভেম্বর) সকাল ৭টায় তরুণ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল প্রেরিত ১২০ব্যাগ সিমেন্ট বায়তুন নাজাত জামে মসজিদ কমিটির সভাপতির কাছে হস্তান্তর করেন খুলনা মহানগর এবং খালিশপুর থানা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত মাসের ২১তারিখ সাবেক তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় খুলনা মহানগরীর অন্তর্গত খালিশপুর থানার সকল মাদ্রাসায় এতিম শিশুদের নিয়ে মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের নিকট দোয়া চাইতে গেলে বৈকালী বাজার সংলগ্ন বায়তুন নাজাত জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সের সংস্কারের কাজে সহায়তার জন্য মসজিদ কমিটি কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের নিকট ১২০ব্যাগ সিমেন্ট দাবি করেন। এসময় তিনি অতিদ্রুত সময়ের মধ্যে সমুদয় সিমেন্ট প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন। তারই ফলশ্রুতিতে, ৯নভেম্বর বায়তুন নাজাত জামে মসজিদ কমিটির সভাপতির নিকট আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল প্রেরিত ১২০ব্যাগ সিমেন্ট খুলনা মহানগর ও খালিশপুর থানা বিএনপির নেতৃবৃন্দ হস্তান্তর করেন।

এসময় নেতৃবৃন্দ সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, পূর্ণ সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক জনাব তারেক রহমান এবং কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের দীর্ঘায়ু কামনায় সকলের নিকট দোয়ার আবেদন জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে