টাচ নিউজ ডেস্ক: রাজধানীতে কয়েক ঘণ্টার বৃষ্টিতেই তৈরি হয়েছে জলজট, যানজট তো লেগেই আছে যাতে করে দুর্ভোগে নাকাল নগরবাসী। বিভিন্ন সড়কে হাঁটুপানি জামে থাকায় যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে অফিসগামীদের। যানবাহন সংকটে অনেকেই নোংরা, দুর্গন্ধযুক্ত পানি মাড়িয়ে ছুটছেন কর্মস্থলের উদ্দেশ্যে।

এদিকে আবহাওয়া অফিস জানায়, ভোর ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত ঢাকায় ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এদিকে জলাবদ্ধতার জন্য খাল দখল হয়ে যাওয়াকেই দুষলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র।

মাত্র ঘণ্টা তিনেকের বৃষ্টি। আর তাতেই অলি-গলি তো বটেই, রাজধানীর রাজপথও পানিতে তলিয়ে গেছে।

মঙ্গলবার ভোর থেকে শুরু হওয়া মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতে যারাই ঘর থেকে বের হয়েছেন তাদেরকেই পড়তে হয়েছে বিপাকে। সবচেয়ে বেশি দুর্ভোগে অফিসগামী মানুষ। পাড়া-মহল্লার ময়লা, দুর্গন্ধযুক্ত পানি মাড়িয়ে প্রধান সড়কে পৌঁছেও যানবাহনের সংকটে গন্তব্যে পৌঁছাতে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হয়েছে তাদের। কেউ কাকভেজা হয়ে পায়ে হেঁটেই গন্তব্যে ছুটেছেন।

সড়কে সড়কে চোখে পড়ে আটকে থাকা বিভিন্ন যানবাহন। পানি ঢুকে বন্ধ হয়ে বিপাকে পড়েন চালক ও যাত্রীরা। সেই সঙ্গে অদেখা খানা-খন্দের ঝক্কি বাড়িয়েছে ভোগান্তি। এই জলজটের কারণে রাজধানীজুড়েই যানজটে অসহনীয় পরিস্থিতি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে