টাচ নিউজ ডেস্ক: কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে উপজেলার ছকাপনস্থ বড়দল গ্রামের ‘আহমদ ভিলা’ পরিবারের পক্ষ থেকে ১৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

রবিবার (২২ আগষ্ট) বিকেলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে কুলাউড়া হাসপাতালের ২০ শয্যার কোভিড-১৯ আইসোলেশন ইউনিটের’ জন্য ১৫টি অক্সিজেন সিলিন্ডার আনুষ্ঠানিকভাবে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. জাকির হোসেন এর কাছে হস্তান্তর করেন আহমদ ভিলা পরিবারের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী জুবায়ের আহমদ বাবলু।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. জাকির হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুস সিয়াম রাফির পরিচালনায় সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ।

উল্লেখ্য, আহমদ ভিলা পরিবারের অন্যতম সদস্য বাংলাদেশ সরকারের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক দপ্তরের সাবেক ডেপুটি ফাইন্যান্স কন্ট্রোলার মরহুম হাজী মো: আব্দুল মতিনের মৃত্যুদিবসে আর্ত মানবতার সেবায় করোনায় আক্রান্তদের সাহায্যার্থে অক্সিজেন সিলিন্ডারগুলো প্রদান করা হয়েছে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে