টাচ নিউজ ডেস্ক: কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) বিকাল ৩ টায় বিজয়পুর হাই স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কর্মী সমাবেশে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি।

সম্মানিত অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি বাঙালির হাজার বছরের ঐতিহ্য! ঈদ, পূজা, পার্বন বাঙালির সকল ধর্মীয় উৎসব ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সকলে একসাথে পালন করতে চাই! অপশক্তি চক্র সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে! বাঙালির ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান তিনি।

প্রধান বক্তা হিসেবে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছেন। সাম্প্রদায়িক মৌলবাদী অপশক্তি চক্র বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির বিরুদ্ধে মিথ্যা, গুজব, সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। সকলকে মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

প্রচার প্রচারনার সময় দেখা যায় বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি পোষ্টার ফেস্টুন এর এক কোনে ক্ষুদ্র আকৃতির দিয়ে কতিপয় স্থানীয় নেতাদের ছবি বড় করে দিয়ে প্রচারনা চালানো হয়! এই ধরনের অপসংস্কৃতি বন্ধ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে যিনি মূল কাজটি করছেন তিনি আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। পোস্টার ফেস্টুনে বঙ্গবন্ধু ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ছবি বড় করে দিয়ে প্রচার প্রচারনা করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ -সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, উপ ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মূর্তুজা হায়দার শরীফ, সদস্য অ্যাডঃ জাহেদুল আলম, ডাঃ রাজীব সাহা।
সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মহসিন রহমান।

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবু জাফর, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন সরকার সহ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে