টাচ নিউজ ডেস্কঃ কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। তিন বছরের জন্য এই কমিটি কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথা জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু এ কমিটির অনুমােদন দেন।

আগামী এক মাসের মধ্যে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ গঠন করা হবে। নতুন কমিটির সভাপতি পদে সাবেক জিএস মাে, সুমন সরকার ও সাধারণ সম্পাদক পদে মাে. লিটন সরকারের নানা ঘােষণা করা হয়।  সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ রহমানকে ধন্যবাদ জানিয়ে মাে, সুমন সরকার বলেন, কৃতজ্ঞতা প্রকাশ করছি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের প্রতি। কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে এ সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন রেখে কাজ করে যাবো।

নবগঠিত কমিটির সাধারণ সম্পালক মাে. লিটন সরকার বলেন, ত্যাগী, পরীক্ষিত সাবেক ছাত্রনেতাদের প্রাধান্য দিয়ে সবাইকে নিয়ে বসে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ  কমিটি গঠন করা হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে । শক্তিশালি করার জন্য ও  স্বেচ্ছাসেবকলীগের সকল পর্যায়েরনেতা কর্মীদের নিয়ে কাজ করব। 

প্রসঙ্গত, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি এ প্রথম ঘোষনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে