টাচ নিউজ ডেস্ক: কুমিল্লায় পৃথক সড়ক ‍দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২ নভেম্বর) সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জের বিপুলাসার বিহড়া এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জের বিপুলাসার বিহড়ায় অটোরিকশায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হন। তারা অটোরিকশার যাত্রী ছিলেন।

এর আগে সকালে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় কাভার্ডভ্যানের চাপায় সংবাদপত্রবাহী মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে যায়। এ সময় চালক লিটন নিহত হন।

লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান জানান, নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের একটি বাস একই অভিমুখী হিমাচল পরিবহনের বাসকে অতিক্রম করতে যায়। এ সময় অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এতে অটোরিকশায় থাকা রুহুল আমিন ও তার স্ত্রী শেফালী আক্তার মারা যান।

নিহতরা হলেন—মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল গ্রামের রুহুল আমিন (৬৫), শেফালী আক্তার (৫৫), একই গ্রামের মাসুদ আলমের মেয়ে সায়মা মুনতাহা (২২) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মৃত কবিরুল ইসলামের ছেলে মো. লিটন ইসলাম (৫৫)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে