টাচ নিউজ ডেস্কঃ আজ ৩০ ডিসেম্বর, বহু প্রতিভার অধিকারী লেখক কামরুল হাসান সোহাগের জন্মদিন। ১৯৭৬ সালের এই দিনে খুলনার ডুমুরিয়ায় এই লেখকের জন্ম৷। জন্মদিনে ভক্ত অনুরাগীদের শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত কারুল হাসান সোহাগ।

প্রতিভাবান এ লেখকের জন্মদিনে তাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল ‘‘টাচ নিউজ ২৪’’-এর সম্পাদক মোঃ নিজাম উদ্দিন।

শুভেচ্ছা বার্তায় নিজাম উদ্দিন বলেন, সকলের প্রিয় ব্যাক্তিত্ব, লেখক-শব্দমালার গল্পকথক কামরুল হাসান সোহাগের জন্মদিনে ‘টাচ নিউজ’ পরিবারের পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন। সৃষ্টার কাছে তার আলোকিত আগামী দিনের প্রার্থনা করি।

বহু ভক্ত প্রিয় লেখক কামরুল হাসানের জন্মদিনে আবেগময় বাণী দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ফেইসবুকে। কেউ কেউ প্রিয় লেখকের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার লেখা কবিতা-গান পরিবেশনের ভিডিও আপলোড করছেন।

অবসরপ্রাপ্ত ব্যাংকার বাবা ও শিক্ষিকা মায়ের সন্তান কামরুল হাসান সোহাগ৷ তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড়৷ খুলনা বিশ্ববিদ্যালয় থেকে নগর ও গ্রামীণ পরিকল্পনা বিষয়ে স্নাতক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে স্নাতকোত্তর শেষে সরকারি ও বেসরকারি বিভিন্ন দাতা সংস্থায় কাজের মধ্যে দিয়ে কর্মজীবন শুরু৷ `কেয়ার বাংলাদেশ`-এ টেকনিক্যাল অফিসার হিসেবে বগুড়া ও রংপুর অঞ্চলে দায়িত্ব পালন করেন চার বছর৷ সবশেষ ২০০৪ সালে যোগ দেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-রাজউকে৷

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে