টাচ নিউজ ডেস্কঃ ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন ২য় বার করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে চিকিৎসাধীন আছেন। তার আশু রোগ মুক্তি কামনায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টায় ১৯ বঙ্গবন্ধু এভিনিউ এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ নিহত সকল শহীদ, ৩ নভেম্বর কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে নির্মম হত্যাকান্ডের শিকার শহীদ জাতীয় চার নেতা, মহান স্বাধীনতা যুদ্ধে নিহত ৩০ লক্ষ শহীদ সহ সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি বলেন, কামরুল হাসান রিপন বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয় কে জয় করে নিরবিচ্ছিন্ন ভাবে অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা আক্রান্ত হয়ে পুনরায় সুস্থ হয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। পুনরায় করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে চিকিৎসাধীন আছেন। তিনি কামরুল হাসান রিপনের সুস্থতার জন্য মহান রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করেন এবং সকলের নিকট তার জন্য দোয়া চান।

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ -সভাপতি মজিবুর রহমান স্বপন সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে