টাচ নিউজ ডেস্ক: রাজধানী বাড্ডার ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্দিরে নগদ অর্থ সহায়তা করেন ।

কাউন্সিলর ঢাকার বাহিরে থাকার কারণে তার পক্ষে ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম দীপু ও মৎস্যজীবি লীগ কেন্দ্রীয় নেতা এস ,এম সিদ্দিক মামুন এর নেতৃত্বে ওয়ার্ডের সবগুলো মন্দির ও পূজা মন্ডব পরিদর্শন এবং নগদ সহায়তা প্রদান করেন ।

পরিদর্শন কালে জহিরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মকে সম মর্যাদা দিয়ে বাংলাদেশের প্রথম সংবিধান তৈরী করেছেন ।প্রধানমন্ত্রীর র্নিদেশে আইন-শৃঙ্খলা বেশ ভাল থাকার কারনে সকল ধর্মের লোকজন শান্তিতে তাদের কর্ম পরিচালনা করতে পারছেন ।

এস এম সিদ্দিক মামুন বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল র্ধমের প্রতি শ্রদ্ধাশীল । বিভিন্ন ধর্মের লোকজন বাংলাদেশে বসবাস করি সকলেই আমরা ভাই ভাই ।

শ্রী শ্রী মহাদেব আশ্রম ও কালী মন্দিরের সাধারন সম্পাদক বাবু শংকর কুমার দাস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা চেতনা ও সকল ধর্মের প্রতি তার সম মযার্দা থাকার কারনে আইন- শৃঙ্খলা যথেষ্ট ভাল রয়েছে যার প্রমান এবছর আগের থেকেও অনেক বেশি পূজা মন্ডব হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহানগর নেতা শরিফুল ইসলাম , রিক্সা-ভ্যান শ্রমিক লীগ কেন্দ্রীয় নেতা বশির আহম্মেদ ,আওয়ামীলীগ নেতা মো: সাদির সহ অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে