টাচ নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন সেল্ফ আইসোলেশনে ক্রিস্তিয়ানো রোনালদো। সুইডেনের বিপক্ষে খেলার কথা থাকলেও এখন ঘরবন্দি থাকতে হবে তাকে। আন্তর্জাতিক বিরতির পর জুভেন্টাসের দুটি ম্যাচও খেলতে পারবেন না। ফুটবল নিয়ে মাঠ দাপিয়ে বেড়ানো হবে না ভেবে মানসিকভাবে ভেঙে পড়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। দলের প্রাণভোমরার সর্বশেষ অবস্থা নিয়ে এমন খবর দিলেন পর্তুগালের কোচ ফের্নান্দো সান্তোস।

জাতীয় দলের কোচ বলেছেন, সেল্ফ আইসোলেশনে যাওয়ার পর ‘পরিস্থিতি খুব ভালোভাবে সামলাচ্ছেন’ রোনালদো। কিন্তু খেলতে পারবেন না বলে হতাশ জুভেন্টাস ফরোয়ার্ড। মঙ্গলবার বিকেলে পর্তুগাল ফুটবল ফেডারেশন তার করোনা পজিটিভ হওয়ার খবর জানায়। ৩৫ বছর বয়সী ফরোয়ার্ডকে এখন ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

তাতে সুইডেনের বিপক্ষে বুধবার নেশন্স লিগের ম্যাচ খেলতে পারবেন না রোনালদো। আগামী রোববার ক্রোতোনের বিপক্ষে জুভেন্টাসের সিরি ‘আ’র ম্যাচেও থাকা হবে না তার। তিন দিন পর ডায়নামো কিয়েভের বিপক্ষে দলের প্রথম চ্যাম্পিয়নস লিগেও খেলবেন না তিনি। মাঠে ফেরার আগে এক সপ্তাহ পুরোপুরি করোনামুক্ত থাকতে হবে রোনালদোকে। তাতে শীর্ষ লিগের ভেরোনা ও বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও তার খেলা অনিশ্চিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে