টাচ নিউজ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মহেশ বাবু। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তথ্যটি নিজেই জানিয়েছেন ‘প্রিন্স অব টলিউড’খ্যাত এই তারকা অভিনেতা।

এক টুইটে মহেশ বাবু লিখেছেন, ‘প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। আমার উপসর্গ মৃদু। বাড়িতে আইসোলেশনে আছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি।’

সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে এই অভিনেতা আরো লিখেছেন, ‘আমার সংস্পর্শে যারা এসেছেন দয়া করে টেস্ট করাবেন। সবাইকে অনুরোধ করব, দ্রুত টিকা নিয়ে নিন, এতে কিছু ঝুঁকি কমবে এবং হাসপাতালে ভর্তি হতে হবে না। দয়া করে কোভিডের জন্য স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং নিরাপদ থাকুন।’

ভারতে করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। বলিউড ও টলিউডের অনেক তারকা এরই মধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে প্রায় সবাই ঝুঁকিমুক্ত আছেন।

শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন মহেশ। ১৯৯৯ সালে ‘রাজা কুমারাড়ু’ সিনেমায় নায়ক হিসেবে পর্দায় অভিষেক ঘটে। এরপর ‘আথাড়ু’, ‘পকিরি’, ‘আথিড়ি’, ‘ডোকুড়ু’, ‘ভারত আনে নেনু’, ‘মহর্শি’, ‘সারিলেরু নীকেবারু’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। তার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। সিনেমাটির শুটিং নিয়েই ব্যস্ত ছিলেন মহেশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে