পারভেজ উজ্জ্বল, নীলফামারী প্রতিনিধি: কোভিড ১৯ কালে সাংবাদিক সমাজ অপ্রতিরোধ্য ভাবে নিজের জীবন বিপন্ন করে, প্রতিদিন করোনার খবর সংগ্রহ করেছে, আর তা প্রকাশিত করেছে। কথা গুলো বললেন, নীলফামারীর সদরের পৌরমেয়র জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা দেওয়ান কামাল আহমেদ।
গত ২৫ জুন দুপুরে নীলফামারী পৌর অডিটোরিয়ামে, ওয়ার্ল্ড ভিশনের সাংবাদিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান চ্যানেল 9 ও মানব কন্ঠের জেলা প্রতিনিধি নূর আলমের সুচনা বক্তব্য দিয়ে কার্যক্রম শুরু করেন, অত্র প্রতিষ্ঠানের এপিসি অরবিন্দ গমেজ।
সাংবাদিকদের অরবিন্দ গমেজ জানান, ওয়ার্ল্ডভিশন নীলফামারীর পৌর সহ খোকসা বাড়ী, পলাশবাড়ী, টুপামারীতে ৩৬৩ পরিবার কে ৩হাজার ৩শত তেত্রিশ টাকা করে প্রতি পরিবারের মাঝে বিতরণ করা হয়।  ২৮শত ৫০ শিশুকে মোবাইল ম্যাসেজের মাধ্যমে সচেতনতা করা হয় এবং ২শত ৫০ শিশুকে মেধা বিকাশে  রংপেন্সিল, পাজল  দেয়া হয়।।
প্রধান অতিথি, দেওয়ান কামাল আহমেদ আরও বলেন, গত মার্চ মাস থেকে দিনরাত অবিরাম, এই শহরের নাগরিক গণকে সচেতনতা সৃষ্টির লক্ষে প্রতিটি মোড়ে হাতধোয়া এখনো বিদ্দমান। ওয়ার্ল্ডভিশন সর্বক্ষণ কাজ করে যাচ্ছে, শিশুদের নিয়ে, তারা শিশুদের জন্য থানায় টেলিভিশন দিয়েছেন, যাতে তারা আনন্দ সহকারে থাকতে পারে। তারা শিশুশ্রমের শিশুদের প্রণোদনা প্যাকেজ দিয়ে থাকেন।।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নীলফামারীর বিশিষ্ট সাংবাদিক ও ঠিকাদার মিজানুর রহমান মিজান, সাংবাদিক মোশাররফ হোসেন প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে