টাচ নিউজ ডেস্কঃ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পিকআপকে ওভারটেক করতে গিয়ে মিনি ট্রাক ও বাসের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৩০ জন।

রোববার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালীর মেধাকচ্ছপিয়া এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সাফায়েত হোসেন।

নিহতরা হলেন, দুর্ঘটনা কবলিত শ্যামলী বাসের চালক মাদারীপুরের কালকিনি উপজেলার বজলু হক (৪০), হেলপার ঢাকার ধামরাইয়ের আলাল (৩৫) ও মিনি ট্রাকের চালক মহেশখালীর খালেদ (২৮)।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানাতে পারেনি মালুমঘাট হাইওয়ে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সাফায়েত হোসেন জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার খুটাখালীর মেধাকচ্ছপিয়া এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি পিকআপকে ওভারটেক করছিল। এসময় কক্সবাজারমুখী মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়। এ ঘটনায় বাসের প্রায় ৩০ যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয় ক্লিনিকসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে