টাচ নিউজ ডেস্ক: সংগিত শিল্পী প্লাবন কোরেশী ও নওরিন জাহান আলোর কন্ঠে আসছে কামরুল হাসান সোহাগের লেখা নতুন গান ‘শীতের গীত’।

গানটির সুর করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত গীতিকবি ও সুরকার প্লাবন কোরেশী। গানটির ভিডিও ডিরেকশন করেছেন শামিম নিদ্রা। গানটির ভিডিও এডিট ও কালার করেছেন ফারদিন খান।

কামরুল হাসান সোহাগ বলেন, গানটি শ্রোতাদের ভালো লাগবে। আমাদের ষড় ঋতুর এই দেশে শীত প্রকৃতিতে এক নতুন রুপ নিয়ে হাজির হয়। শ্রোতারা গানটির মাধ্যমে প্রকৃতির এই বদলে যাওয়া রুপ অনুভব করতে পারবে।

গানটির ব্যপারে শিল্পী নওরিন জাহান আলো বলেন, খুব সুন্দর একটি গান লিখেছেন কামরুল হাসান সোহাগ ভাই। অসাধারণ সুর করেছেন প্লাবন ভাই। তাদের সাথে কাজ করতে পেরে আমি ভীষণ রকম আনন্দিত। আশাকরি যারা রুচিসম্মত বাংলা গান ভালোবাসে, পছন্দ করে সেই সব শ্রোতাদের কাছে গানটি ভাল লাগবে।

গানটির সুরকার ও সংগিত শিল্পী প্লাবন কোরশী বলেন, শীতের এই সময়টা প্রকৃতিতে নতুন রুপ নিয়ে আসে। শীতের সকালে কুয়াশা মাখা রোদ মানুষের হৃদয়কে স্পর্শ করে। প্রকৃতি পিয়াসী মানুষ বছর জুড়ে শীতের রুপ অনুভব করতে এই সময়টার জন্য অধীর আগ্রহে থাকেন। শীতের উৎসবময় সেই আনন্দময় মুহূর্তটাকে ভেবে নির্মাণ করা হয়েছে গানটি। গানটির দর্শক জনপ্রিয়তা অর্জন করবে বলে আমি আশাবাদী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে