টাচ নিউজ ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা একটু গোপনে। এরপর এ বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। নায়িকা পরী এখন অন্তঃসত্ত্বা।

তবে বিয়ের পরপরই পরীমণি ব্যস্ত হয়ে পড়েন বরকে নিয়ে। তার স্বামী শরিফুল রাজকে নিয়েই এখন তার সকল ভাবনা। আর সবকিছু থেকে হারিয়ে গেলেও সরব রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রায় সময়ই মধ্যরাতে স্বামীকে নিয়ে বের হয়ে পড়েন, শহর থেকে শহরে ঘুরে বেড়ান। এমনটাই দেখা গেল আবারও।

তবে ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে পর থেকে চিত্রনায়িকা পরীমণির স্বামী শরিফুল রাজের ফেসবুক আইডি রিমেম্বারিং হয়ে আছে। এর অর্থ ফেসবুক কর্তৃপক্ষের কাছে রাজ এখন মৃত! কিন্তু শরিফুল জীবিত থাকায় এমন লেখা দেখে বিস্মিত প্রকাশ করছেন তার ভক্ত ও পরিচিতজনরা।

এমন ঘটনায় চিত্রনায়ক শরীফুল রাজও বেশ বিব্রত হয়েছেন। তিনি গণমাধ্যমে বলেন, কিছুটা অবাক হয়েছি। হঠাৎ করে এমন হয়ে গেছে আইডিটা। তবে এতে কারও বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি এখনও বেঁচে আছি, ভালো আছি এবং সুস্থ রয়েছি। আমার মনে হয়, আইডিতে মৃত জানিয়ে রিপোর্ট করেছে কেউ। যার জন্য এই ঘটনা ঘটেছে। এটা খুবই দুঃখজনক ব্যাপার। আমি দ্রুত ফেসবুক আইডি ঠিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। দেখা যাক কত সময়ে এর থেকে উদ্ধার পাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে