টাচ নিউজ ডেস্কঃ  জনপ্রিয় নাট্যাভিনেতা এফ এস নাঈমের সঙ্গে এবার জুটি বাঁধলেন সম্ভাবনাময়ী শিল্পী পূর্ণিমা বৃষ্টি। তাঁদের অভিনয় দেখা যাবে একটি একক নাটকে। এটির নাম ‘এক টুকরো আকাশ’। আনকোড়ার রচনায় নাটকটি পরিচালনা করেছেন অসীম গোমেজ।

সম্প্রতি ঢাকা এবং গাজীপুরের কালীগঞ্জের লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকের গল্পে পূর্ণিমা বৃষ্টি একটি রেস্টুরেন্টের মালিক। তারই রেস্টুরেন্টে শেফ হিসেবে চাকরি করেন নাঈম। পরিচয় থেকে প্রেম, অতঃপর বিয়েতে গড়ায় তাদের সম্পর্ক। ভালোই চলছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু হঠাৎ করেই একটি বিরল রোগে আক্রান্ত হয়ে পড়ে পূর্ণিমা বৃষ্টি। ভুলে যেতে থাকে সব কিছু। সহধর্মিণীর এই রোগ থেকে সারিয়ে তোলার জন্য নাঈম আত্মনিয়োগ করেন নিজেকে। আরো কিছু ঘটনায় এগিয়ে যাবে নাটকটির কাহিনি।

এতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘ প্রথমত নাটকটির গল্পই এতে অভিনয়ের জন্য আমাকে আকর্ষিত করেছে। তা ছাড়া নাঈম ভাইয়ের সঙ্গে প্রথমবার অভিনয় করলাম। তিনি খুব সহযোগিতা করেছেন আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে। আশা করছি এটি দর্শকদেরও ভালো লাগবে।’
নাঈম বলেন, ‘আমি সব সময় গল্পপ্রধান নাটকে অভিনয় করি। এই নাটকটি ঠিক তেমনই। এতে অভিনয় করে বেশ প্রশান্তি পেয়েছি। পরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি, নাটকটি দর্শকের ভালো লাগবে।’

পরিচালক সূত্রে জানা গেছে, নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। এদিকে নাঈম ও পূর্ণিমা বৃষ্টি দুজনই এখন নাটকে নিয়মিত অভিনয় করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে