টাচ নিউজ ডেস্ক:  সম্প্রতি জন্মবার্ষিকী উদযাপন করেছেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের সহধর্মিনী কাজি শামিমা ইসলাম। জন্মদিনে শুভেচ্ছা-অভিনন্দন আর প্রিয়জনদের ভালোসায় সিক্ত হয়েছেন তিনি। প্রিয় সেসব মানুষদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুভূতি প্রকাশ করেছেন কাজি শামিমা ইসলাম। নিচে তার লেখাটি হুবুহু তুলে ধরা হলোঃ

আমার জন্মদিন ছিল। এবারের জন্মদিন আমার কাছে এক অন্যরকম আনন্দের, খুব বিশেষ, স্মরনীয় হয়ে থাকবে। কারন, এই বিশেষ দিনে আমার পরিবার, আপনজন, প্রিয়জনদের নিয়ে এক মিলনমেলায় রুপান্তরিত হয়েছিল।

২০ তারিখ রাত ১২টা থেকে শুরু করে সারা দিন অসংখ্য আপনজনেরা আমাকে ভালবেসে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অনেক দূর থেকে ছুটে এসেছেন, আপনজনদের উপস্থিতিতে আমার জন্মদিনের আনন্দ আরো শতগুণ বাড়িয়ে দিয়েছে।

অনেক আপনজনেরা বিভিন্ন কারনে আসতে পারেননি বলে দু:খপ্রকাশ করেছেন। অনেক শুভাকাঙ্ক্ষী ও আপনজনেরা মোবাইল ফোনে কল করে, ম্যাসেজ দিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিন উপলক্ষ্যে দোয়া এবং চমকপ্রদ সব শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

আমার জন্মদিনে যে আপনজনেরা এসেছিলেন, যারা আসতে পারেননি এবং যারা দূর থেকে দোয়া ও ভালবাসার মাধ্যমে শুভকামনা জানিয়েছেন, তাদের সকলের প্রতি অশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি, আপনাদের এই ভালবাসার কাছে আমি চিরঋনী হয়ে গেলাম।

মানুষের দোয়া ও ভালবাসা আল্লাহ্ তায়ালার এক বিশেষ রহমত। আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমার মতো সাধারন মানুষকে দোয়া করে, ভালবেসে আপনাদের শুভ কামনায় রেখে আমাকে সম্মানিত করেছেন।
শারিরীক অসুস্থতার কারনে আপনাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশে অনেকটা বিলম্ব হওয়ায় আমি আন্তরিকভাবে দু:খিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে