টাচ নিউজ ডেস্কঃ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার দুপুরে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে শহীদ এম. মুনসুর আলী অডিটরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা দেশের গ্রামগুলোকে শহর করেছেন। তিনি তার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতোই সাহসী। দেশকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

ড. হাছান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন উন্নয়ন সূচকে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে। বিশ্বনেতারা শেখ হাসিনার কাছে উন্নয়নের জাদু কী, তা জানতে চান। শেখ হাসিনা বিশ্বনেতাদের জানান, তার উন্নয়নের জাদু দেশ প্রেম।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিএনপির নেতাকর্মীরা আন্দোলন করেছিল। কিন্তু খালেদা জিয়া সুস্থ হয়েছে বাড়ি ফিরেছে এখন নেতারা অসুস্থ হয়ে পড়েছে। ঘরে বসে তারা মিথ্যাচার করছে। বিএনপি যদি ষড়যন্ত্র না করত এদেশ আরও এগিয়ে যেত।

নেতাকর্মীদের উদ্যেশে ড. হাছান বলেন, টাকার বিনিময়ে নেতা মূল্যয়ন না করে ত্যাগী নেতাদের মূল্যায়ন করুন। দলকে নেতৃত্ব দিতে পারে এমন নেতাকেই মূল্যায়ন করুন, কোন সুবিধাবাদীদের নয়।

এ সময় তিনি সরকারের উন্নয়ন নেতাকর্মীদের প্রচার করার জন্য আহ্বান জানান।

সম্মেলন উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে. এম হোসেন আলী হাসান।

পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডা: রোকেয়া সুলতানা, প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি, পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: মো: হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভির শাকিল জয়, সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে