টাচ নিউজ ডেস্ক: প্রধান কার্যালয়সহ প্রতিষ্ঠানটির প্রায় সব অফিস বন্ধ করে উধাও হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট। প্রায় ৪৫ হাজার গ্রাহকের সারে চার’শ কোটি টাকা নিয়ে উধাও হওয়া কোন কর্মকর্তা-কর্মচারীকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।

আলেশা মার্টে অর্ডার করা পণ্য দীর্ঘদিন না পেয়ে প্রতিষ্ঠানটির কার্যালয়গুলোতে যোগাযোগ করে শূন্য হাতেই ফিরছেন গ্রাহক। পণ্য অথবা টাকা ফেরত পাওয়ার আশায় প্রতিষ্ঠানটির বনানীর প্রধান কার্যালয়ে এসে অফিস বন্ধ পান কয়েকজন গ্রাহক। দিনভর বসে থেকেও কোন কর্মকর্তা-কর্মচারীর দেখা পাননি তারা।

তাদের দাবি, আলেশা মার্ট কয়েক দফা চেক দিলেও অ্যাকাউন্টে টাকা না থাকায় তা প্রত্যাখ্যাত হয়। এ অবস্থায় গ্রাহকের ভিড় বাড়লে প্রধান কার্যালয় বন্ধ করে দেয় আলেশা মার্ট।

ভুক্তভোগীরা জানান, তাদের কাছ থেকে টাকা নেয়া হলেও সময় মতো দেয়া হয়নি পণ্য। এখন টাকা ফেরত চাইলে চেক ধরিয়ে দেয়া হয়েছে। কিন্তু একাউন্টে টাকা না থাকায় চেক প্রত্যাখ্যাত হয়েছে বার বার।

এদিকে, বনানীর কার্যালয়ে নোটিশ টানিয়ে গ্রাহকদের যোগাযোগ করতে বলা হয়েছে তেজগাঁওয়ের নাসরিন টাওয়ার অফিসে। অথচ সেখানেও কেউ নেই। এখন মামলা করার কথা ভাবছেন অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে