টাচ নিউজ ডেস্ক: পাবনার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে মিলটন হোসাইন (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। যাত্রা বিরতি না থাকলেও ট্রেন ধীর গতি হওয়ায় লাফ দিয়ে স্টেশনে নামতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বেলা ১১টার দিকে বাইপাস রেলস্টেশনে লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

মিলটন সদর উপজেলার চকছাতিয়ানি মহল্লার মোজাম্মেল হোসাইনের ছেলে। পাবনা পৌর এলাকার জনতা ব্যাংকের আইটি বিভাগের সিনিয়র এক্সিউটিভ অফিসার পদে কর্মরত ছিলেন।

জানা যায়, ঈশ্বরদী বাইপাস স্টেশনে লালমনি এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি নেই। তবে স্টেশনটি অতিক্রমকালে ট্রেনের গতি কম থাকে। ট্রেনটিতে করে ঢাকা থেকে বাড়িতে ফিরছিলেন মিলটন। স্টেশন অতিক্রম করার সময় অন্যদের মতো তিনিও ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দেন। কিন্তু ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বাইপাস স্টেশন এলাকায় মাঝেমধ্যেই লালমনি এক্সেপ্রেস ট্রেনে এমন ঘটনা ঘটে। বিষয়টি রেলওয়ে কর্তৃপক্ষ কর্ণপাত করে না। ট্রেনটির এখানে যাত্রাবিরতি না থাকলেও যাত্রী নিয়ে ঢাকা থেকে ট্রেন ছেড়ে আসে। বার বার এমন ঘটনা মেনে নেওয়া যায় না।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে জিআরপি পুলিশের ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। পরিবারের সন্ধান পাওয়া গেছে। তারা ঘটনাস্থলে আসছেন। তাদের কোনো অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে