টাচ নিউজ ডেস্কঃ পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রাশিদ আহমেদ বলেছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবে ভোট আগামী ৩ এপ্রিল (রবিবার) অনুষ্ঠিত হবে। পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনাল এ তথ্য জানিয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) ইসলামাবাদে এক প্রেস কনফারেন্সে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সংসদে অনাস্থা প্রস্তাবের ওপর ৩১ মার্চ (বৃহস্পতিবার) থেকে আলোচনা শুরু হবে এবং এরপর রবিবার এ বিষয়ে ভোটাভুটি হবে।

তিনি প্রধানমন্ত্রীর (ইমরান খান) পক্ষে রয়েছেন জানিয়ে রাশিদ আহমেদ বলেন, ইমরান শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজনীতিতে কিছু মানুষ হেরে গিয়েও জিতে যায়।

অনাস্থা প্রস্তাবে সরকারকে সমর্থন দেওয়ায় পাকিস্তান মুসলিম লীগ- কায়েদে আজম গ্রুপ (পিএমএল-কিউ) এর মধ্যে ফাটল দেখা দিয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ সম্পর্কিত কোনো প্রতিবেদন সত্য নয়।

এদিকে শেখ রাশিদ জানিয়েছেন, পাকিস্তানের নিরাপত্তা বাহিনী সন্ত্রাসী কর্মকাণ্ডের পরিকল্পনা করায় চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারদের বিচার সন্ত্রাসবিরোধী আদালতে অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

ফেডারেল রাজধানীতে শান্তিপূর্ণ জনসমাবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে মন্ত্রী বলেন, রাস্তা থেকে সব কন্টেইনার সরিয়ে ফেলা হয়েছে এবং যান চলাচলের জন্য এখন রাস্তা উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সমগ্র জাতি প্রধানমন্ত্রীর পক্ষে অবস্থান নিয়েছে এবং ইসলামাবাদে ইমরান খানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর সাম্প্রতিক জনসমাবেশে এর বহিঃপ্রকাশ ঘটেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে