টাচ নিউজ ডেস্কঃ সঞ্চালন লাইন মেরামত কাজের কারণে ইদের দিনগত রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা দেশের বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ সিদ্ধান্ত জানিয়েছে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল)।

জিটিসিএল কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে এ জানায়, ওই দিন সাভার ও ঢাকায় অবস্থিত বিদ্যুৎ কেন্দ্র, সিএনজি স্টেশন, শিল্প কলকারখানা ও আবাসিক ভবনে গ্যাস সরবরাহ বিঘ্ন হতে পারে।

ধনুয়া-সাভার ২০ ব্যাসের উচ্চচাপ বিশিষ্ট গ্যাস সঞ্চলন পাইপলাইন ও বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় পর্যন্ত ৩০ উচ্চচাপ বিশিষ্ট গ্যাস সঞ্চলন পাইপলাইনে গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

ধনুয়া-সাভার পাইপলাইনে বাল্ব প্রতিস্থাপন কাজের সময় তিতাস গ্যাস ট্রান্সমিশন আ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড অধিভুক্ত সাভার ও ঢাকায় অবস্থিত বিদ্যুৎ কেন্দ্র, সিএনজি স্টেশন, শিল্প ককারখানা এবং আবাসিক ভবনে গ্যাস সরবরাহ বিঘ্ন হতে পারে।

এছাড়া পাইপলাইন রক্ষণাবেক্ষণ-প্রতিস্থাপন কাজের সময় পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (পিজিসিএল) এবং সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড (এসজিসিএল) এলাকাতে থাকা বিদ্যুৎকেন্দ্র, শিল্প কারখানা, সিএনজি স্টেশন এবং আবাসিক গ্রাহকদের গ্যাস সরবরাহে বিঘ্ন হতে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে