টাচ নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের নতুন প্রেসিডিয়াম সদস্যদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম।

গত শুক্রবার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে দলের নতুন প্রেসিডিয়াম সদস্য হয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও অ্যাডভোকেট কামরুল ইসলাম।

দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, মোহাম্মদ নাসিম ও সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য পদে এই তিন নেতাকে যুক্ত করা হলো। নতুন এই তিনজনকে নিয়ে এখন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যের সংখ্যা দাঁড়াল ১৭ জনে।

২০১৯ সালের জাতীয় সম্মেলনের পর ঘোষিত কমিটিতে প্রেসিডিয়াম সদস্য হিসেবে রয়েছেন সাজেদা চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন, মোশাররফ হোসেন, পীযূষ কান্তি ভট্টাচার্য, নুরুল ইসলাম নাহিদ, আবদুর রাজ্জাক, মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, আবদুল মান্নান, আবদুল মতিন খসরু, শাজাহান খান, আবদুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে