টাচ নিউজ ডেস্কঃ ১৪ দলীয় জোটকে কুরুচিপূর্ণ গালি দেওয়ার অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাসুম মোল্লাকে ‘অবাঞ্চিত’ ঘোষণা করেছে স্থানীয় আওয়ামী লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত ৫০ ওয়ার্ড আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভা থেকে ১৪ দলীয় জোটের নেতাদের কাছে চিঠি দিয়ে এ বিষয়ে অবহিত ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানানোরও সিদ্ধান্ত নেওয়া হয়।

সিদ্ধান্তের রেজ্যুলেশনে ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুসলেহ উদ্দিন আহমেদ মুরাদ স্বাক্ষর করেন। এতে বলা হয়- মাসুম মোল্লা যেহেতু আওয়ামী লীগের প্রাথমিক সদস্যও নন, তাই তাকে সংগঠন থেকে বহিস্কার না করে অবাঞ্চিত ঘোষণা করা হলো।

মুসলেহ উদ্দিন আহমেদ মুরাদ রোববার এ তথ্য নিশ্চিত করে বলেন, এই সিদ্ধান্তের বিষয়ে মহানগর আওয়ামী লীগকে অবহিত করা হয়েছে। ১৪ দলের নেতাদের কাছেও চিঠি দিয়ে আমরা এ বিষয়ে তাদের অবহিত করবো।

কাউন্সিলর মাসুম মোল্লার বিরুদ্ধে অভিযোগ- তিনি জাতীয় পার্টি- জেপি (মঞ্জু) মানবাধিকার বিষয়ক সম্পাদক মনির হোসেন কমলের সঙ্গে ফোনে কথা বলার সময় ১৪ দলীয় জোট নিয়ে ‘খুবই বাজে’ (প্রকাশ অযোগ্য) মন্তব্য করেছেন। তাদের কথোপকথনের সেই অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনা।

তবে অভিযোগের বিষয়টি অস্বীকার করে মাসুম মোল্লা বলেন, একটি ঠিকাদারি কাজ নিয়ে কয়েক মাস আগে তার সঙ্গে আমার কথা হয়েছিল। তিনি আমার সহযোগীতা চেয়েছিলেন। আমি ১৪ দলীয় জোট নিয়ে কোনো বাজে কথা বলিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে