টাচ নিউজ ডেস্কঃ আড়াই ঘণ্টা পর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার গাড়ি ছেড়ে দিয়েছে পুলিশ। শনিবার (০৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে রুমিন ফারহানার গাড়িটি ছেড়ে দেওয়া হয়।

এর আগে দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা সদরের টোলপ্লাজা এলাকায় রুমিন ফারহানার গাড়ি আটকে দেয় পুলিশ। এরপর গাড়িসহ তাকে টোলপ্লাজার কাছে হোটেল উজান ভাটিতে নিয়ে যাওয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির একটি সমাবেশে যোগ দিতে যাচ্ছিলেন  রুমিন ফারহানা।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, রুমিন ফারহানা বিএনপির সমাবেশে যোগ দিতে আশুগঞ্জ ছেড়ে গেছেন।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যেতে দেওয়ার দাবিতে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়া কমিউনিটি সেন্টারের সামনে সমাবেশ ডাকে জেলা বিএনপি। একই সময় ছাত্রলীগও একই স্থানে সমাবেশ ডাকে।

এর ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে শনিবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করে জেলা প্রশাসন। সকাল থেকে জেলার বিভিন্ন স্থানে ৫০০ পুলিশ মোতায়েন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে