টাচ নিউজ ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পূত্র, বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক, মরহুম আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে জাতীয়তাবাদী ছাত্রদল, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

রবিবার আসরবাদ বিশ্ববিদ্যালয়ের কাজলা বড় জামে মসজিদে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের উদ্যোগ মরহুমের রুহের মাগফিরাত কামনায় এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে দোয়া মাহফিল শেষে দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাবি ছাত্রদলের সদ্য সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী, সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হলের আহবায়ক সামসুদ্দীন চৌধুরী সানিন, রাবির উর্দু বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আতাউর রহমান, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ সভাপতি ও মতিহার দক্ষিণ থানা ছাত্রদলের আহবায়ক তরিকুল ইসলাম কনক, সাবেক প্রচার সম্পাদক মেহেদী হাসান খান, সাবেক সদস্য মাহমুদুল মিঠু, আব্দুল লতিব সম্রাট, মারুফ হোসেন রাবি স্কুল এন্ড কলেজ ছাত্রদলের সভাপতি আবির হাসান হিমেল, আবু জুয়েল সহ বিভিন্ন হল ও অনুষদের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে