টাচ নিউজ ডেস্কঃ উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্বেচ্ছায় বুধবার দুপুর ১২টার মধ্যে পদত্যাগ না করলে আমরণ অনশনের ঘোষণা দিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীরা। একই সাথে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক জহীর উদ্দিন আহমদ ও প্রক্টর ড. আলমগীর কবীরের পদত্যাগ করতে হবে বলে জানান তারা।

মঙ্গলবার রাত ১১টায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান আন্দোলনকারীরা। এছাড়া গত শনিবার পুলিশের হামলায় শিক্ষার্থীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করতে হবে বলে জানিয়েছেন তারা।

সংবাদ সম্মেলনে আন্দোলনকারী শিক্ষার্থী মোহাইমিনুল বাশার বলেন, গত শনিবার পুলিশের হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের অজ্ঞাতানামা ২শ’ থেকে ৩শ’ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। অথচ সেদিন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের উপস্থিতে পুলিশ আমাদের উপর নির্বিচারে হামলা চালিয়েছে। তাই আমরা তাদের পদত্যাগের দাবি জানাই।

একই সাথে বুধবার দুপুর ১২টার মধ্যে উপাচার্যকে পদত্যাগ করতে হবে। অন্যথায় আমরা আমরণ অনশনে যাবো, বলেন এই শিক্ষার্থী।

এদিকে, মঙ্গলবার দুপুর থেকে উপাচার্যের বাস ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা। এসময় উপাচার্যের ব্যাঙ্গাত্তক ছবি টাঙিয়ে উপাচার্য বিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে আন্দোলনকারী শিক্ষার্থীদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে