টাচ নিউজ ডেস্কঃ সাবেক অর্থমন্ত্রী, ভাষা-সংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা আবুল মাল আব্দুল মুহিতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পল্লীবন্ধু এরশাদ পুত্র, রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

শনিবার (৩০ এপ্রিল) থাইল্যান্ডের ব্যাংকক থেকে ভার্চ্যুয়ালী এক শোকবার্তায় সাদ এরশাদ এমপি বলেন, বাঙালি জাতিসত্ত্বার বৃহৎ অর্জন মহান ভাষা আন্দোলনে সক্রিয়ভাবে অংশ নেওয়া আবুল মাল আব্দুল মুহিত বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে যে অবদান রেখেছেন তা ইতিহাসে অম্লান হয়ে রইবে।

দেশের অর্থনীতিকে শক্ত ভিত দেওয়ার মাধ্যমে সারাবিশ্বে বাংলাদেশের মর্যাদাপূর্ণ অবস্থান সৃষ্টিতে প্রয়াত আবুল মাল আব্দুল মুহিতের অবদান স্মরণ করে পল্লীবন্ধু এরশাদ পুত্র বলেন, গভীর অন্তর্দৃষ্টি সম্পন্ন একজন অর্থমন্ত্রী হিসেবে তারঁ নিরন্তর কর্ম প্রচেষ্ঠায় বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে মধ্যম আয়ের দেশে উন্নীত হতে পেরেছে।

শোকবার্তায় সাদ এরশাদ এমপি আরও বলেন, তাঁর প্রয়ানে বাংলাদেশ একজন গুণী ব্যক্তিকে হারালো, যার শূন্যতা সহজেই পূরণ হবার নয়। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে